ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

এমবাপ্পেকে ২৭২ মিলিয়ন ইউরোতে নিচ্ছে রিয়াল  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৩, ৪ জুলাই ২০১৮ | আপডেট: ০০:০৭, ৫ জুলাই ২০১৮

স্প্যানিশ সংবাদমাধ্যম প্রতিদিন কোনো না কোনো নতুন নতুন মুখোরোচক খবর বের করছে। জানা গেছে, ৩১০ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন নেইমার। এবার নাকি নেইমারের পরিবর্তে কিলিয়ান এমবাপ্পের দিকে নজর দিচ্ছে রিয়াল!  

কাল অবশ্য আরও একটি গুঞ্জন সংবাদমাধ্যমকে ব্যস্ত রেখেছে। মাত্র ১০০ মিলিয়ন ইউরোতেই নাকি জুভেন্টাসে চলে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। একদিকে নেইমারের দলে আসার গুঞ্জন,এদিকে স্পেনে কর মামলা নিয়ে রোনালদোর অস্বস্তি ও বেতন–ভাতা নিয়ে ক্ষোভ মিলিয়ে এ খবর সবাই গুরুত্ব নিয়েই দেখেছে। হাজার হলেও চ্যাম্পিয়নস লিগ ফাইনালে পরই তো ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন রোনালদো।

এসব গুঞ্জন আজ একটু ম্লান হয়ে গেছে এমবাপ্পের খবরে। ফ্রান্সে সংবাদমাধ্যমে খবর ছড়িয়ে পড়েছে, ২৭২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজি থেকে রিয়ালে আসছেন ফ্রেঞ্চ ফরোয়ার্ড।

গত মৌসুমে এমবাপ্পেকে মোনাকো থেকে দলে টানার জন্য ১৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিল রিয়াল। কিন্তু এমবাপ্পে তখন নিজের শহর প্যারিসকেই বেছে নিয়েছিলেন।

এবারের  বিশ্বকাপে আলো ছড়াচ্ছেন এমবাপ্পে। জোড়া গোল করে আর্জেন্টিনাকে বিশ্বকাপ থেকে  ছিটকে দিয়েছেন এই খেলোয়াড়। এতে মূল লক্ষ্য নেইমার থেকে নজরটা এমবাপ্পের দিকে আবারও দিচ্ছে রিয়াল। ফ্রেঞ্চ সাংবাদিক ব্যাপতিস্তে রিপার্ত টুইট করেছেন, এমবাপ্পের জন্য ২৭২ মিলিয়ন ইউরো দিতে রাজি হয়েছে রিয়াল। চার ধাপে এ অর্থ দেবে তারা।

রিপার্তের টুইটকে গুরুত্ব দিতে হচ্ছে। কারণ, নিকট অতীতে তাঁর দেওয়া অন্য সংবাদও সঠিক প্রমাণিত হয়েছে। আঁতোয়ান গ্রিজমান যে বার্সেলোনায় যাবেন না এবং তমাস লেমারও যে অ্যাটলেটিকো মাদ্রিদেই যাবেন, এ দুটো খবরই আগে জানিয়েছেন রিপার্ত।

নেইমারের গুঞ্জনের পর নিজেদের ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে খবরটা মিথ্যা দাবি করেছে রিয়াল। তবে রোনালদোর খবরে আবার টুঁ শব্দ করেনি তারা। এমবাপ্পের সংবাদের পর তাদের প্রতিক্রিয়াই হয়তো বলে দেবে, ৫ বছরের অপেক্ষা ফুরিয়ে এমবাপ্পে আসলেই রিয়ালের হবেন কি না।

কেআই/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি